Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি নীল দলের সভাপতি পরিমল, সম্পাদক আনোয়ার

প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২২, ০৯:০১

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের (একাংশ) কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. পরিমল বালাকে সভাপতি এবং সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

বুধবার সদ্যবিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া মিয়া ও সাধারণ সম্পাদক ড. মোস্তফা কামাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। কমিটিতে সহ-সভাপতি হিসেবে প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ্-আল্-মাসুদ্-মাসুদ, মার্কেটিং বিভাগের অধ্যাপক মো. জহির উদ্দিন আরিফ নির্বাচিত হয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক হিসেবে আইন বিভাগের খায়ের মাহমুদ, কোষাধ্যক্ষ ইংরেজি বিভাগের মো. আব্দুস সালাম, যুগ্ম-সম্পাদক হিসেবে রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুস সামাদ ও দর্শন বিভাগের জি. এম. তারিকুল ইসলাম, ইসলামিক স্টাডিজ বিভাগের ড. মোবারক হোসেন প্রচার সম্পাদক এবং শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এর কাজী ফারুক হোসেন দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সদস্য হিসেবে রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. শাহজাহান, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফ-উল-আলম, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান খন্দকার ও ড. জি. এম. আল-আমিন, সমাজবিজ্ঞান বিভাগের ড. আয়েশা সিদ্দিকা, মার্কেটিং বিভাগের ড. মোহাম্মদ আবদুল্লাহ মাহফুজ, প্রাণিবিদ্যা বিভাগের ড. দোলন রায়, ফিন্যান্স বিভাগের ড. শেখ মাশরিক হাসান, মনোবিজ্ঞান বিভাগের মো. কাজী নূর হোসেন, ভূগোল ও পরিবেশ বিভাগের মো. মহিউদ্দিন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মুহাম্মদ শহীদুল্লাহ্ তাসফিক, অর্থনীতি বিভাগের রাজেশ কুমার দেব, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মিনহাজ উদ্দীন, নাট্যকলা বিভাগের আফরিন হুদা এবং গণিত বিভাগের মো. আশরাফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

ঢাকা, ১৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ