Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সেন্ট্রাল ল' কলেজে ছাত্রলীগের বর্ধিত সভা

প্রকাশিত: ৪ জানুয়ারী ২০২২, ০৮:৩০

লাইভ প্রতিবেদক: বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: রাজধানী ঢাকার বিজয়নগরে সেন্ট্রাল ল' কলেজে ঢাকা আইন জেলা ছাত্রলীগের পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সেন্ট্রাল ল' কলেজে ছাত্রলীগ নেতা রিমন-মাহিমের আয়োজনে ছাত্রলীগের পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় ঢাকা আইন জেলা ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল রিপন বলেন, আইন কলেজগুলোতে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের নিয়ে ছাত্রলীগের কমিটি গঠন করা হবে। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে ছাত্রলীগের পতাকা তলে আসতে হবে।

তিনি আরও বলেন, আইন কলেজগুলোতে আর কোনো গ্রুপিং থাকবে না। আইন কলেজগুলোতে বিভিন্ন সংগঠনের অতীত ইতিহাস আলোচনা করার দরকার নেই। তবে আপনারা যারা সেন্ট্রাল ল' কলেজে বিএনপি-জামাত-শিবির প্রতিরোধে কাজ করেছেন তাদেরকে ধন্যবাদ জানাই।

এ সময় ঢাকা আইন জেলা শাখা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়ায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকেও ধন্যবাদ জানান আসিফ ইকবাল রিপন।

ঢাকা আইন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম সাচ্চু আহমেদ বলেন, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আইন কলেজগুলোতে ছাত্রলীগ ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। বাংলাদেশ ছাত্রলীগের হাতকে শক্তিশালী করতে হবে। পরিচিতি ও বর্ধিত সভার আয়োজন করায় ছাত্রলীগ নেতা রিমন-মাহিমসহ সেন্ট্রাল ল' কলেজের উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সহ-সভাপতি ও সেন্ট্রাল ল' কলেজের বর্তমান সভাপতি মো. আবু তাহের (রিমন) এর সভাপতিত্বে এবং ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহ-সভাপতি ও সেন্ট্রাল ল' কলেজের সাধারণ সম্পাদক কাজী মামুনুর রহমান (মাহিম) এর সঞ্চালনায় বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা আইন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানিয়া সরদার, মো. হাসানুল হক, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইমাম হাচান খান, রিয়াজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হক শরীফ, সেট্রাল ল' কলেজের সাবেক শিক্ষার্থী রায়হান হোসেন, আল-ইমারান, আসাদুজ্জামান, মো. মোশারফ হোসেন, বর্তমান শিক্ষার্থী রাকিবুল ইসলাম, সুপন সরকার, হেলাল খান জয়, ইমরান হোসাইন, জহির রায়হান প্রমুখসহ অন্যান্য নেতৃবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৩ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ