Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি বিএনসিসি'র ৩৫ ক্যাডেটের পদোন্নতি

প্রকাশিত: ৩ জানুয়ারী ২০২২, ০৮:৩৭

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) বিএনসিসি প্লাটুনের ৩৫ জন ক্যাডেটকে কর্পোরাল ও ল্যান্স কর্পোরালে পদোন্নতি দেওয়া হয়েছে। রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. ইমদাদুল হক বিএনসিসি'র পদোন্নতি প্রাপ্ত ক্যাডেটদের কর্পোরাল ও ল্যান্স কর্পোরাল র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন। বিশ্ববিদ্যালয়ের ক্যাডেটদের মধ্যে থেকে অভিজ্ঞতা ও কাজের দক্ষতার উপর ভিত্তি করে প্রতি বছর পদোন্নতিপ্রাপ্ত ক্যাডেটদের র‍্যাঙ্ক ব্যাজ পরিধান করানো হয়।

একই সাথে বিএনসিসি জবি প্লাটুনের এক্স-সিইউও মো. শামীম ও এক্স-ক্যাডেট কর্পোরাল নিসাত আনজুম চৈতি বাংলাদেশ নৌ ও বিমান বাহিনীতে অফিসার ক্যাডেট হিসাবে যোগদান করায় উপাচার্য তাদেরকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এসময় ভিসি প্রফেসর ড. মো. ইমদাদুল হক বিএনসিসি ক্যাডেটদের উদ্দেশ্যে বলেন, বিএনসিসি দেশের কাজে সব সময় পাশে থেকে আমাদের সহযোগিতা করে। এই বিএনসিসি দেশ গঠন ও দেশের কল্যাণে কাজ করে যাবে এবং তাদের যে সুশৃঙ্খল প্রশিক্ষণ ও দক্ষ যে জনসমষ্টি আমরা এখান থেকে আশাকরি পাবো। তিনি বিএনসিসি'র অগ্রগতি ও উত্তর উত্তর সাফল্য কামনা করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, বিএনসিসি স্বাধীনতার শুরু থেকেই গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। বিএনসিসি জাতির প্রয়োজনে, দেশের প্রয়োজনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকে। বিএনসিসির এই ধারা দেশে ও দেশের বাইরে অব্যাহত থাকবে বলে তিনি মনে করেন।

কোম্পানি কমান্ডার ও অফিসার ইনচার্জ পিইউও আতিয়ার রহমান বলেন, ‘নতুনরা কর্মে ও দক্ষতায় বিএনসিসি জবি প্লাটুনকে আরও সামনে এগিয়ে নিয়ে যাবে এবং বিশ্ববিদ্যালয়ের সুনাম বয়ে আনবে।'

বিএনসিসি বিশ্ববিদ্যালয়ের কাজে সব সময় পাশে থাকে এবং ভবিষ্যতেও থাকবে বলে তিনি মনে করেন।

ঢাকা, ০২ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ