Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের ২ সদস্যকে তলব

প্রকাশিত: ২৮ ডিসেম্বার ২০২১, ০৪:০৭

এনএসইউ লাইভ: নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের (এনএসইউ) বোর্ড অব ট্রাস্টির ২ সদস্য মোহাম্মদ শাহজাহান ও এম এ কাশেমকে তলব করেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদক উপ-পরিচালক মোহাম্মদ ফয়সাল স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাদের তলব করা হয়। আগামী ২ ফেব্রুয়ারি সকাল ১০টায় দুদক প্রধান কার্যালয়ে তাদের হাজির হয়ে বক্তব্য দিতে বলা হয়েছে।

নোটিশে উল্লেখিত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ গুলো হচ্ছে, শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত অর্থ আদায়, এফডিআর করার নামে প্রতিষ্ঠানের অর্থ লোপাট। এছাড়াও স্ত্রী, স্বজনদের চাকরি দেয়ার নামে অনৈতিক ভাবে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়াসহ সরকারি শুল্ক ফাঁকি দিয়ে গাড়ি ক্রয় ও অবৈধভাবে বিলাসবহুল গাড়ির ব্যবহার করা। একই সঙ্গে বিভিন্ন অনৈতিক সুযোগ-সুবিধা গ্রহণের আড়ালে প্রতিষ্ঠানের অর্থ আত্মসাতের অভিযোগে বিশ্ববিদ্যালয়টির বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য এম এ কাসেম ও মোহাম্মদ শাহজাহানকে তলবের নোটিশ জারি করেছে দুদক।

নোটিশে আরও উল্লেখ করা হয়, সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে বর্ণিত অভিযোগ বিষয়ে তাদের বক্তব্য শ্রবণ ও গ্রহণ করা একান্ত প্রয়োজন বিধায় উল্লিখিত অভিযোগ বিষয়ে বক্তব্য প্রদানের লক্ষ্যে আগামী ২ জানুয়ারি সকাল ১০টায় দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয়ে হাজির হয়ে অনুসন্ধান টিমের নিকট বক্তব্য প্রদানের জন্য অনুরোধ করা হয়েছে।

ঢাকা, ২৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ