Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাভাবিপ্রবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ১০ ডিসেম্বার ২০২১, ০৮:১৬

মাভাবিপ্রবি লাইভ: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) শাখা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

মাভাবিপ্রবি ছাত্রলীগের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ধন্যবাদ জানিয়ে মাভাবিপ্রবি ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

এ সংক্রান্ত সংবাদ বিজ্ঞপ্তির কপি বিকেলে সংগঠনটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাঁর আইডিতে পোস্ট করেন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ মাভাপ্রবি শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শাখার নতুন কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদপ্রত্যাশীদের আগামী ১৫ কার্যদিবসের মধ্যে মাভাবিপ্রবির দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক সোহরাব হোসেন শাকিল, শেখ আরজু, সদস্য রহিমা আক্তার মুক্তি কাছে জীবনবৃত্তান্ত জমা দেওয়ার জন্য বলা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সশরীর উপস্থিত হয়ে জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন।

কেন্দ্রীয় নেতা সোহরাব হোসেন শাকিলের সাথে যোগাযোগ করলে তিনি জানান মাভাবিপ্রবিতে একটি কর্মী সভার আয়োজনের মাধ্যমে খুব শীগ্রই জীবনবৃত্তান্ত গ্রহণের পর নতুন কমিটি ঘোষণা করা হবে।

ঢাকা, ৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ