Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাকা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুবর্ণ সুযোগ

প্রকাশিত: ২৫ নভেম্বার ২০২১, ০৩:০৫

লাইভ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়েগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ফলিত গণিত বিভাগে শিক্ষক নিয়োগ দেয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর

পদসংখ্যা:
যোগ্যতা: গণিত/ ফলিত গণিত বিষয়ে চার বছর মেয়াদি অনার্স ও ফলিত গণিত বিষয়ে মাস্টার্স ডিগ্রি পরীক্ষায় কমপক্ষে প্রথম শ্রেণি বা সিজিপিএ–৪.০০–এর মধ্যে ৩.৫০ অথবা কোনো বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে সমমানের ডিগ্রি। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ন্যূনতম প্রথম বিভাগ অথবা জিপিএ–৫.০০–এর মধ্যে ৪.২৫ থাকতে হবে। কোনো বিশ্ববিদ্যালয়ে কমপক্ষে তিন বছরের শিক্ষাদান, গবেষণার অভিজ্ঞতাসহ তিনটি প্রকাশিত গবেষণা প্রবন্ধ থাকতে হবে।

বেতন স্কেল: ৩৫,৫০০–৬৭,০১০ টাকা

পদসংখ্যা: স্থায়ী ১ ও অস্থায়ী ১

যোগ্যতা: গণিত/ ফলিত গণিত বিষয়ে চার বছর মেয়াদি অনার্স ও ফলিত গণিত বিষয়ে মাস্টার্স ডিগ্রি পরীক্ষায় কমপক্ষে প্রথম শ্রেণি বা সিজিপিএ–৪.০০–এর মধ্যে ৩.৫০। এসএসসি এবং এইচএসসি পরীক্ষায় ন্যূনতম প্রথম বিভাগ অথবা জিপিএ–৫.০০–এর মধ্যে ৪.২৫ থাকতে হবে।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

যেভাবে আবেদন: ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অনুকূলে ৭৫০ টাকা মূল্যের পে-অর্ডারসহ আট কপি আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার সনদ, প্রশংসাপত্র, মার্কসিট ও অভিজ্ঞতার সত্যায়িত প্রতিলিপি সংযুক্ত করতে হবে।
আবেদনের শেষ তারিখ: আগামী ৬ ডিসেম্বর ২০২১

ঢাকা, ২৪ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ