Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবিতে বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটির পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশিত: ২৪ অক্টোবার ২০২১, ০৩:১৫

জবি লাইভ: সর্বদা মানব সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি (বিএইচএইচএস) এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার ২০২১-২২ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটির জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার সভাপতি অনন্য প্রতীক রাউত ও সাধারণ সম্পাদক রুকাইয়া মিজান মিমি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি মাহমুদুল হাসান ইজাজ ও সাধারণ সম্পাদক রাফাতুল ইসলাম নাঈম কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জবি শাখার সভাপতি হিসেবে অনন্য প্রতীক রাউত এবং সাধারণ সম্পাদক হিসেবে রুকাইয়া মিজান মিমিকে নির্বাচিত করা হয়।

এছাড়াও কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন শাহাদাত হোসেন অনু এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সাবিনা আক্তার। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন ছামিরা ইসলাম ছনি ও মাইনুদ্দিন।

এছাড়াও দপ্তর সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন এ. এম রাফিদুল্লাহ, শিক্ষা সম্পাদক সানজিদা মাহমুদ মিষ্টি, সমাজকল্যাণ সম্পাদক শেখ শাহরিয়ার হোসেন, অর্থ সম্পাদক শারমিন রহমান নীল, স্বাস্থ্য সম্পাদক জান্নাতুল মাওয়া শশী এবং প্রচার প্রকাশনা ও গণসংযোগ সম্পাদক নিযুক্ত হয়েছেন সাদিয়া আফরিন মৌরি।

প্রকাশিত ওই বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, মেহেদি হাসান, আশরাফুল আলম ও ফজলে রাব্বি রিয়ন কার্যনির্বাহী সদস্য হিসেবে নিয়োজিত হয়েছেন।

কমিটির নব নির্বাচিত সভাপতি মো. অনন্য প্রতীক রাউত ক্যাম্পাসলাইভকে বলেন, "আমাদের সমাজের চার পাশে রয়েছে অনেক অসহায় ও দূরদশাগ্রস্থ মানুষ। দেশ ও সমাজের প্রতি রয়েছে আমাদের দায়বদ্ধতা। আর সে দায়বদ্ধতা থেকে মানব সেবায় সকলকে তাদের জন্য এগিয়ে আসা উচিত। নিজেকে মানব সেবায় আত্মনিয়োগ করায় যে মানসিক প্রশান্তি মিলে তা অন্য কোথাও পাওয়া যায় না। করোনা মহামারীতে আমরা তা বারংবার অনুভব করতে পেরেছি। সবাইকে মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান রইলো।"

নব নির্বাচিত সাধারণ সম্পাদক রুকাইয়া মিজান মিমি ক্যাম্পাসলাইভকে বলেন, "মানব সেবা মূলক কার্যক্রমই আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তাই সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে। আপনার আমার ছোট ছোট কাজেই মানবতা এগিয়ে যাবে বহুদূর। তাই সকলকে মানবিক কাজে এগিয়ে আসার আহ্বান রইলো।"

উল্লেখ্য যে, বাংলাদেশ হিউম্যান হেল্পিং সোসাইটি ২০১৩ সালের ১লা মে প্রতিষ্ঠা লাভ করে। বর্তমানে বাংলাদেশের বিভিন্ন জেলা, বিশ্ববিদ্যালয় ও শিক্ষাপ্রতিষ্ঠানে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।


ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ