Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এনএসইউ'তে ‘ডিজিটাল ট্রান্সফরমেশনে ডিজাইন থিংকিং’ শীর্ষক ওয়েবিনার

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বার ২০২১, ০৩:০৯

এনএসইউ লাইভ: নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ইনস্টিটিশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেলের আয়োজনে (আইকিউএসি) ‘ডিজিটাল ট্রান্সফরমেশনে ডিজাইন থিংকিং এর ভূমিকা’ সংক্রান্ত একটি ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (১৫ সেপ্টেম্বর) অনলাইন প্লাটফর্ম জুমে আইকিউএসি এর পরিচালক প্রফেসর ডঃ নাজমুন নাহারের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হয় ওয়েবিনারটি। এসময় ওয়েবিনারে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ডঃ এম ইসমাইল হোসেন উক্ত উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন।

প্রফেসর টিএস ডঃ মুরালি রামান, এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন, মালয়েশিয়ার পরিচালক ওয়েবিনারের মূল বক্তা ছিলেন। ডঃ রামান, ডিজিটাল ট্রান্সফরমেশনে ডিজাইন থিংকিং এর ভূমিকা বোঝার উপর একটি বক্তব্য দেন। তিনি, বিশেষ করে কোভিড -১৯ মহামারীর প্রভাব বিবেচনা করে, উচ্চতর শিক্ষাপ্রতিষ্ঠানে (এইচইআই) শিক্ষার পরিবেশ বাড়ানোর জন্য কীভাবে ডিজাইন থিংকিং এর সরঞ্জামগুলি ব্যবহার করা যেতে পারে তা নিয়েও আলোচনা করেন।

ওয়েবিনারে একাডেমিক নেতৃবৃন্দ এবং এনএসইউ এবং অন্যান্য বিশ্ববিদ্যালয়ের মূল অনুষদের সদস্যরা উপস্থিত ছিলেন। ওয়েবিনারের শেষে একটি প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

অধিবেশনটি অত্যন্ত ইন্টারেক্টিভ এবং প্রাণবন্তভাবে সকল অংশগ্রহণকারীদের উপকৃত করে। আমন্ত্রিত বক্তা টিচিং, লার্নিং এবং গবেষণায় এনএসইউ- এর সাথে ভবিষ্যতে সহযোগিতার বিষয়ে তার আগ্রহও দেখিয়েছেন।

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ