Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অ্যাওয়ার্ড পেল জবি রোভার স্কাউট গ্রুপ

প্রকাশিত: ৫ জানুয়ারী ২০২১, ১৭:৪৫

জবি লাইভঃ প্রতি বছরের ধারাবাহিকতায় এবারো বাংলাদেশ স্কাউটস এর জাতীয় সদরদপ্তর কর্তৃক প্রদানকৃত অ্যাওয়ার্ড অর্জন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রোভার স্কাউট গ্রুপ। প্রাকৃতিক দূর্যোগে ও মানবতার সেবায় কাজের সম্মাননা স্বরুপ সোমবার (৪ জানুয়ারি) এ অ্যাওয়ার্ড ঘোষনা করে বাংলাদেশ স্কাউটস।

জানা যায়, এ বছর জবি থেকে এনামুল হাসান কাওছার, সাদিয়া আখতার, মোল্লা মামুন হাসান, নবাব হোসেন, সাজেদা আক্তার সাথীকে 'ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড' প্রদান করা হয়েছে। এছাড়া এ অ্যাওয়ার্ডের পরের ধাপ 'নাম্বার টু দি ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড' পেয়েছেন মো. আহসান হাবিব।

এ ব্যাপারে জবি রোভার স্কাউট গ্রুপের রোভার-ইন-কাউন্সিলের সদ্য সাবেক সিনিয়র রোভারমেট ও সাবেক সভাপতি মো. আহসান হাবীব বলেন, প্রাকৃতিক দূর্যোগ ও মানবতার সেবায় নিয়োজিতদের প্রতিবছর কাজের সম্মাননা হিসেবে স্কাউটের সদর দপ্তর থেকে এই অ্যাওয়ার্ডগুলো দেওয়া হয়। এর পরের ধাপ হলো স্কাউটসের সর্বোচ্চ সম্মানীয় প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড। এ পর্যন্ত জবি থেকে মোট ৩০ জন প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড পেয়েছে যা বাংলাদেশের যে কোন শিক্ষা প্রতিষ্ঠানের চেয়ে বেশি। প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড পেতে আজকের অ্যাওয়ার্ড দুইটি আমাদেরকে গ্রুপকে অনুপ্রেরণা দিবে।

উল্লেখ্য, ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ডের পরের ধাপে কাজের ধারাবাহিকতায় নাম্বার টু দি ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করায় হয়। এরপর রোভার স্কাউসের সর্বোচ্চ সম্মাননা হিসেবে 'প্রেসিডেন্ট অ্যাওয়ার্ড' প্রদান করা হয়।

ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআইএস//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ