Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জানুয়ারি পর্যন্ত বিলম্ব ফি মওকুফ জবি শিক্ষার্থীদের

প্রকাশিত: ১ জানুয়ারী ২০২১, ১৮:০৮

জবি লাইভ: এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের বিলম্ব ফি মওকুফের সময়সীমা জানুয়ারি পর্যন্ত বাড়ানো হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, করোনাভাইরাস পরিস্থিতি বিবেচনায় ২০২০ সালের মার্চ থেকে ডিসেম্বরের ধারাবাহিকতায় ২০২১ এর জানুয়ারি পর্যন্ত স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের সকল প্রকার বিলম্ব ফি মওকুফ করা হলো।

এর পূর্বে গত বুধবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান শিক্ষার্থীদের চাওয়ার প্রেক্ষিতে বিলম্ব ফি পরিশোধের সময়সীমা বাড়ানোর আশ্বাস দেন।

উল্লেখ্য, করোনা মহামারির কারণে গত বছরের মার্চ থেকে ডিসেম্বর পর্যন্ত শিক্ষার্থীদের বিলম্ব ফি মওকুফ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

উল্লেখ্য, করোনা মহামারির কারণে মার্চ থেকে ডিসেম্বর, ২০২০ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিলম্ব ফি মওকুফ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আজ মওকুফের মেয়াদ শেষ হবার কথা থাকলেও বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে জানুয়ারি, ২০২১ পর্যন্ত বাড়ছে বিলম্ব ফি মওকুফের সময়সীমা।

ঢাকা, ০১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ