Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাবার কৃপণতায় মাসহ প্রাণ দিলেন ড্যাফোডিল ভার্সিটি ছাত্র!

প্রকাশিত: ১১ জুন ২০২০, ১৮:৩২

বগুড়া লাইভ : বাবার কৃপণতার কারণে এবার মায়ের সঙ্গে প্রাণ দিয়েছেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ছাত্র। গভীর জঙ্গলে গিয়ে বিষপানে তারা আত্মহত্যা করেছেন। তারা হলেন নিতাই চন্দ্র বর্মণের স্ত্রী স্বরস্বতী বর্মণ (৪৭) ও তাদের ছেলে ঢাকায় ড্যাফোডিল ভার্সিটির কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র রবীন্দ্র চন্দ্র বর্মণ (২২)। ঘটনাটি ঘটেছে বুধবার বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার আমষট্ট গ্রামে।

দুপচাঁচিয়া থানার এসআই জাকির হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরেই তারা উপজেলার আমষট্ট গ্রামের বাড়ির কাছে জঙ্গলে গিয়ে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করেন। পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পথে মা ও রাতে হাসপাতালে ছেলে মারা গেছেন।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, নিতাই চন্দ্র বর্মণের কৃপণতা নিয়ে স্ত্রী স্বরস্বতীর সঙ্গে মাঝে মাঝে ঝগড়া হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে। করোনাকালীন পরিস্থিতিতে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় ছেলে রবীন্দ্র বাড়িতে আসেন। বাড়িতে খাওয়া-দাওয়া ও সাংসারিক বিভিন্ন বিষয়ে নিয়ে গত মঙ্গলবার থেকে নিতাই চন্দ্র বর্মণের সঙ্গে ছেলে রবীন্দ্রের বাকবিতণ্ডা হয়। তখন মা স্বরস্বতী ছেলের পক্ষ নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করেন। বুধবার দুপুরেও এ নিয়ে নিতাইয়ের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। বেলা ১টার দিকে মা ও ছেলে বাড়ির কাছে জঙ্গলে গিয়ে একসঙ্গে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করেন। বিষপানের পর দুই জন ছটফট করতে থাকেন। প্রতিবেশীরা টের পেয়ে তাদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালের দিকে রওনা দেন। পথেই মা স্বরস্বতী বর্মণ মারা গেলে পুলিশ তার লাশ উদ্ধার করে। ছেলে রবীন্দ্র বর্মণকে হাসপাতালে ভর্তির পর তিনি রাতে মারা যান।

এ ব্যাপারে ওই ছাত্রের বোন ডলি রানী বর্মণ দুপচাঁচিয়া থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন।

ঢাকা, ১১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ