Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এবার করোনায় ডুয়েট শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ৯ জুন ২০২০, ০০:১১

ডুয়েট লাইভ: করোনার ছোবলে প্রাণ হারাচ্ছে একের পর এক শিক্ষার্থী। এর ভয়াল থাবায় আক্রান্ত হচ্ছেন অনেকেই। এবার ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুরের এমএসসি কোর্সের রফিকুল ইসলাম সুমন নামের এক শিক্ষার্থীর করোনা ও ফুসফুসের সমস্যাজনিত কারণে মৃত্যু হয়েছে।

রফিকুল ইসলাম সুমন ডুয়েটে পড়াশোনার পাশাপাশি জাতীয় বিশ্ববিদ্যালয়ে সহকারী প্রোগামার হিসাবে কমর্রত ছিলেন। পারিবারি সূত্রে জানা যায় রোববার আনুমানিক রাত ১০টার দিকে মাদারীপুরে তিনি মারা যান।

নিহতের পরিবারের অভিযোগ তিনি করোনা উপসর্গ নিয়ে মাদারীপুরে একটি হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতাল কর্তপক্ষের কাছে তিনি বার বার অক্সিজেন চেয়েও তা পাননি। তাদেরকে অনেক অনুনয় করে বললেও কোন কাজ হয়নি।

ডুয়েটের সিএসই বিভাগের অধ্যাপক ও ডুয়েট শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. ওবায়দুর রহমান জানান, সুমন আমার আন্ডারে বিএসসির থিসিসের পর এমএসসি থিসিসের কাজও শেষ করে এনেছিল।

সে এমএসসির ১ম ডিফেন্সও দিয়েছিল। কিছুটা কারেকশন করে ডিগ্রী নেওয়াটাই শুধু বাকী ছিল। ছেলাটা কিছুদিন আগে মাকে হারানোর সময় স্ত্রীর দূর্ঘটনায় প্রচন্ড মানসিক চাপে ছিল। আফসোস!! ওকে ডিগ্রীটা দিতে পারলাম না। হয়তো এই আফসোস আমার আজীবন থাকবে।

মহান আল্লাহ তায়ালা তাকে জান্নাতবাসীকরুক। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি। তার মৃত্যুতে গোটা ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে।

ঢাকা, ০৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ