Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির বঙ্গবন্ধু টাওয়ারে ইয়াবাসহ আটক ৩

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৫৩

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কর্মচারীদের আবাসিক ভবন বঙ্গবন্ধু টাওয়ার থেকে ৩২ পিস ইয়াবাসহ দুটি মদের বোতল উদ্ধার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

গতকাল রাত সাড়ে বারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু টাওয়ারের ৬ নম্বর কক্ষ থেকে তাঁদের আটক করে শাহবাগ ও কলাবাগান থানার পুলিশ। আটককৃতরা হলেন, নাহিদ,সৌরভ ও নিসা। এর মধ্যে নাহিদ হলেন বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীর ছেলে।

পুলিশ সূত্র জানা যায়, বঙ্গবন্ধু টাওয়ারে মাদক রয়েছে এমন তথ্যের ভিত্তিতে তাঁরা সেখানে অভিযান পরিচালনা করে। কলাবাগান থানা প্রথমে খবর পেয়েছে। তারপর শাহবাগ ও কলাবাগান থানার পুলিশ সদস্যরা যৌথভাবে এই অভিযান পরিচালনা করে তাদের আটক করে। আটক বহিরাগত দুইজনই ইয়াবার ডিলার। তাদের অনেক আগ থেকে পুলিশ খুজছিলো।

শাহবাগ থানার ওসি আবুল হোসেন বলেন, কলানাগান থানা আগে খবর পেয়েছে। কলাবাগান থানার সদস্যদের নিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। মামলাও হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর একেএম গোলাম রব্বানী বলেন, প্রক্টরিয়াল টিমের সদস্যারা বিষয়টি আমাকে অবহিত করেছে। তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেছে।

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ