Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দীর্ঘ ১৫ দিন পর বশেমুরবিপ্রবির কার্যক্রম শুরু

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারী ২০২০, ২২:৩৮

বশেমুরবিপ্রবি লাইভঃ গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) একাডেমিক ও প্রশাসনিক ভবনের তালা খুলে দেওয়ায় রবিবার থেকে চালু হচ্ছে বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম।

গত মঙ্গলবার ইউজিসিতে অনুষ্ঠিত এক মিটিংয়ে ইতিহাস বিভাগের অনুমোদন সংক্রান্ত জটিলতাসহ অন্যান্য সমস্যা সমাধানের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হলে তদন্ত কমিটির প্রতি আস্থা রেখে ও অন্যান্য বিভাগের শিক্ষার্থীদের শিক্ষা কার্যক্রমের কথা চিন্তা করে ইতিহাস বিভাগের শিক্ষার্থীরা একাডেমিক এবং প্রশাসনিক ভবনের তালা খুলে দেয়।

বিভাগটির তৃতীয় বর্ষের শিক্ষার্থী কারিমুল হক বলেন, ‘‘আমরা কমিটির প্রতি আস্থা রেখে ও সকলের কথা চিন্তা করে একাডেমিক এবং প্রশাসনিক ভবনের তালা খুলে দিলাম। কিন্তু ৫ তারিখের মধ্যে অনুমোদন প্রদান না করলে আবারো সকল ভবনে তালা ঝুলিয়ে কঠোর আন্দোলন শুরু করবো।’’

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারী থেকে ইউজিসি কর্তৃক ইতিহাস বিভাগের অনুমোদনের দাবিতে আন্দোলন শুরু করে শিক্ষার্থীরা। ওই দিন থেকেই একাডেমিক ও প্রশাসনিক ভবনে তালা ঝুলানোয় বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক ও একাডেমিক কার্যক্রম বন্ধ হয়ে যায়।

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ