Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে এফবিএস ডিবেটিং ক্লাবের জাতীয় বিতর্ক উৎসব

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০২০, ০১:৪৭

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এফবিএস ডিবেটিং ক্লাব মুজিব শতবর্ষকে কেন্দ্র করে 'এফবিএসডিসি- ইস্পাহানী মুজিব বর্ষ জাতীয় বিতর্ক উৎসব-২০২০' এর আয়োজন করবে। ২০ থেকে ২৩ ফেব্রুয়ারী পর্যন্ত চারদিন ব্যাপি এই জাতীয় বিতর্ক উৎসবে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের ৮০ টির অধিক দল অংশগ্রহণ করবে।

বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ক্লাবটির সাধারণ সম্পাদক তানভীর আহমেদ আল আমিন। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ক্লাবটির সহসভাপতি জুবেলি খানম, যুগ্ম-সাধারণ সম্পাদক রুবায়েত ইসলাম।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদে ২০ ফেব্রুয়ারী সকাল ১০ টায় এই জাতীয় বিতর্ক উৎসবের উদ্ধোধন করা হবে। বিতর্কের সমাপনী আয়ােজন হবে ২৩ ফেব্রুয়ারী।

উদ্ধোধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বীমা এসােসিয়েশন এর সভাপতি শেখ কবির হােসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হবেন ঢাকা ইউনিভার্সিটির ডিবেটিং সােসাইটির মডারেটর এবং কমিউনিকেশন ডিজঅর্ডার বিভাগের চেয়ারম্যান শান্তা অওহিদা।

আয়োজকেরা জানান, স্কুল-কলেজ বিতর্ক হবে ব্রিটিশ পার্লামেন্টারি ফরমেটে আর বিশ্ববিদ্যালয় পর্যায়ে বিতর্ক হবে এশিয়ান পার্লামেন্টারি ফরমেটে। মহান ভাষার মাসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাবােধের জায়গা থেকে সকল বিতর্ক বাংলা ভাষায় অনুষ্ঠিত হবে।

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ