Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি ভিসির সঙ্গে যুক্তরাজ্যের প্রতিনিধি দলের সাক্ষাৎ

প্রকাশিত: ২৩ অক্টোবার ২০১৯, ০৬:০৯

ঢাবি লাইভঃ যুক্তরাজ্যের এডুক্যান ইন্টারন্যাশনাল লিমিটেডের আন্তর্জাতিক উপদেষ্টা ড. ডেভিড জন ডেভিস-এর নেতৃত্বে ২-সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামানের সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেছে।

প্রতিনিধি দলের অন্য সদস্য হলেন যুক্তরাজ্যের হ্যালিবুরি স্কুলের আন্তর্জাতিক পরিচালক পল ডেভিড ওয়াটকিনসন। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. এস এম এ ফায়েজ উপস্থিত ছিলেন।

বৈঠককালে ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংক্ষিপ্ত ইতিহাস এবং এর শিক্ষা ও গবেষণা কার্যক্রম সম্পর্কে প্রতিনিধি দলকে অবহিত করেন। তিনি বলেন, ২০২১ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবার্ষিক উৎসব উদ্যাপিত হবে। এ উপলক্ষে লন্ডনে একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হবে।

লন্ডনে অনুষ্ঠান আয়োজনের ব্যাপারে ভিসি যুক্তরাজ্য প্রতিনিধি দলের সহযোগিতা চান। প্রতিনিধি দলের সদস্যরা এ ক্ষেত্রে সম্ভাব্য সকল সহযোগিতার আশ্বাস দেন।

উল্লেখ্য, যুক্তরাজ্যের এই প্রতিনিধি দল ময়মনসিংহে “ইন্টারন্যাশনাল স্কুল অব ভালুকা” শীর্ষক এক প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে বর্তমানে বাংলাদেশ সফর করছে।

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ