Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর হামলা, বেধড়ক মারধর (ভিডিও)

প্রকাশিত: ২১ অক্টোবার ২০১৯, ০০:২৮

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রদলের নেতা-কর্মীদের অতর্কিতে হামলা চালিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

রোববার সাড়ে ১২ টায় সাংবাদিকদের সামনেই ছাত্রদল নেতাকর্মীদের বেধড়ক মারধর করা হয়। এতে ছাত্রদলের চারজন নেতাকর্মী আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

মারধরের সময় বিভিন্ন গণমাধ্যম কর্মীর হামলার সময় অকুস্থলে দেখা যায়, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, ছাত্রলীগের সাবেক মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক উপ সম্পাদক আল মামুনের নেতৃত্বে মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়। হামলার নেতৃত্বদানকারী এই আমিনুল ইসলাম বুলবুল মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি।

হামলায় আহতকে হাসপাতালে নিচ্ছেন

 

সম্প্রতি ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নামে ফেসবুকের একটি অ্যাকাউন্টের বায়োতে লেখা স্ক্রিনশট ভাইরাল হয়। সেখানে লেখা ছিল "৭৫ এর হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার!" এই স্কিনশর্টটটি ছাত্রলীগের নেতারা ভাইরাল করেন। তবে ছাত্রদলের সাধারণ সম্পাদক দাবি করেন তার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই।

হামলার ভিডিও দেখতে নিচে ক্লিক করুন:

ভিডিও (১)

ভিডিও (২)

এ নিয়ে সকাল ১১ টায় সাংবাদিক সমিতিতে সাংবাদ সম্মেলন করে ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, আমার কোনো ফেসবুক আইডি নেই। অথচ সামাজিক যোগাযোগ মাধ্যমে ১৬টি আইডি চালু রয়েছে। এর জন্য তিনি তেজগাঁও থানায় জিডি করেছেন উল্লেখ করে তার নামের অ্যাকাউন্টের কোনো লেখার দায়ভার তিনি নিবেন না বলে জানান।

সংবাদ সম্মেলন করে ছাত্রদলের নেতারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে যান। সেখানে তাদের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা অতর্কিতে হামলা করে।

এর আগে ছাত্রলীগের একাধিক নেতা ফেসবুকে স্ট্যাটাস দেন যে, ছাত্রদলের নেতা-কর্মীরা ক্যাম্পাসে আসলে কুত্তার মতো পেটানো হবে।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ