Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে শেখ রাসেলের জন্মবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১৯ অক্টোবার ২০১৯, ১০:২৯

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বঙ্গবন্ধুর কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৮অক্টোবর) সকাল ১১টায় বশেমুরবিপ্রবির শেখ রাসেল নামাঙ্কিত হলে এ উদযাপনের আয়োজন করা হয়। হল প্রভোস্ট মো: ফায়েকুজ্জামান টিটো এর সভাপতিত্বে এবং বিশ্ববিদ্যালয়ে নবদায়িত্বপ্রাপ্ত আইন বিভাগের শিক্ষক প্রক্টর ড. রাজিউর রহমানের উপস্থিতিতে হল চত্ত্বরে কেক কাটা ও দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হলের সহকারী প্রভোস্ট হাসেম রেজা, সহকারী প্রক্টর হুমায়ুন কবীর ও ইংরেজি বিভাগের শিক্ষক এবং ছাত্র উপদেষ্টা কাজী মশিউর রহমানসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীবৃন্দ।

সভাপতির বক্তব্যে হল প্রভোস্ট মো: ফায়েকুজ্জামান টিটো বলেন," আমি খুবই আনন্দিত, দ্বায়িত্ব গ্রহনের পরই জাতির পিতার কনিষ্ঠ পুত্রের জন্মদিন উদযাপন করতে পেরে এবং বরাবরের মতো জাতির পিতার চেতনাকে ধারণ করে জাতির শ্রেষ্ট সন্তানদের স্মরণ করে যাবো।"

প্রক্টর ড. রাজিউর রহমান বলেন" জাতির পিতার কনিষ্ঠপুত্রের নামাঙ্কিত এই শেখ রাসেল হলের সকল শিক্ষার্থীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যাদের সহযোগিতায় আজকের এ জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এ বিশ্ববিদ্যালয় এবং হল জ্ঞান চর্চা ও গবেষণার ক্ষেত্রভূমি হয়ে উঠবে এমনটাই প্রত্যাশা করি সাধারণ শিক্ষার্থীদের কাছে করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট ধানমন্ডির ৩২নং বাসভবনে মাত্র ১০ বছর বয়সে ঘাতকদের বুলেটের আঘাতে সহপরিবারে মৃত্যুবরন করেন। বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার কনিষ্ঠ ভ্রাতা শেখ রাসেল।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ