Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবরারের ভাই ভর্তি হলেন কুষ্টিয়া সরকারি কলেজে

প্রকাশিত: ১৮ অক্টোবার ২০১৯, ০৩:৪৫

কুষ্টিয়া লাইভঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) নিহত ছাত্র আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফায়াজ কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হয়েছে।

বৃহস্পতিবার বেলা তিনটায় আবরার ফায়াজের বাবা বরকত উল্লাহ কাগজপত্র নিয়ে কলেজে যান। কলেজ কর্তৃপক্ষ তাৎক্ষণিকভাবে ফায়াজকে ভর্তি করে নেন।

কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কাজী মনজুর কাদির বলেন, আজ বেলা তিনটায় ফায়াজের বাবা কলেজে আসেন। ঢাকা কলেজের ছাড়পত্রসহ কাগজপত্র জমা দেন, এবং তাৎক্ষণিকভাবে ফায়াজকে ভর্তি করে নেওয়া হয়। আবরার ফায়াজ এখন থেকে এই কলেজেই পড়াশোনা করবে। তার শিক্ষাজীবন চলতে থাকবে এখান থেকেই।

আবরার ফায়াজের বাবা বরকত উল্লাহ বলেন, ‘ফায়াজ অসুস্থ যার কারণে আমিই তার কাগজপত্র নিয়ে এসেছি। কাগজপত্র দেওয়ার পর কলেজ কর্তৃপক্ষ ভর্তি করে নিয়েছে।’

কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের অ্যাসিস্টেন্ট প্রফেসর লাল মোহাম্মদ বলেন, ফায়াজের পড়াশোনার দিকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে। তাকে নজরে রাখা হবে, যার ফলে সে ভালো করে পড়াশোনা চালিয়ে যেতে পারে। কলেজ ক্যাম্পাসের ভিতরে তার নিরাপত্তার দিকটিও দেখা হবে বলে তিনি জানান।

প্রসঙ্গত, আবরার ফাহাদ বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) ছাত্র ছিলেন। তিনি থাকতেন বুয়েটের শেরেবাংলা হলের নিচতলায় ১০১১ নম্বর কক্ষে। রোববার রাত আটটার দিকে তাঁকে ডেকে নিয়ে যাওয়া হয় একই হলের ২০১১ নম্বর কক্ষে। পরে তাঁকে পিটিয়ে হত্যা করেন আসামিরা।

আবরার ফায়াজ ১২ অক্টোবর কুষ্টিয়ায় নিজ বাড়িতে সাংবাদিকদের জানায়, ভাইকে হারিয়ে সে এখন একা হয়ে পড়েছে। ভাই তার সব বিষয়ে খেয়াল রাখত। আর এখন সেই ভাই নেই, তাই সে–ও ঢাকায় থাকবে না।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর আবরার ফায়াজ ঢাকা কলেজ থেকে ছাড়পত্রের জন্য আবেদন করে, এবং কলেজ কর্তৃপক্ষ ওই দিনই বিশেষ ব্যবস্থায় তাকে ছাড়পত্র দেয়।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ