Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবির কার্জন হলে চা বিক্রেতার গলায় ফাঁস, মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৭ অক্টোবার ২০১৯, ০০:৪৬

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের একটি কক্ষের জানালার গ্রিলের সাথে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত ব্যক্তির নাম সেলিম হাওলাদার (৪০)।

বুধবার সকাল ৮টায় রসায়ন অনুষদ ভবনের নিচ তলার বাইরের গ্রিলের সঙ্গে গলায় সাদা ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। পরে শাহবাগ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় শাহবাগ থানা পুলিশ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সেলিম হাওলাদার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরে চা বিক্রি করতেন। তার বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায়। ধারণা করা হচ্ছে, পারিবারিক অশান্তির কারণে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে গভীর তদন্তের জন্য পুলিশ কাজ করছে বলে জানা গেছে।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প‍্রক্টর প্রফেসর ড. একেএম গোলাম রব্বানী বলেন, ‘সেলিম নামে লোকটি কার্জন হলে চায়ের দোকানে কাজ করতো। সকালে তার মরদেহ কার্জন হলে পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তার মরদেহ আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি।’

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ‘সকালে অজ্ঞাত পরিচয়ে আমরা ঢাবির কার্জন হল থেকে একটি লাশ উদ্ধার করি। লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি নিয়ে তদন্ত চলছে।’

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ