Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলো ডুয়েট শিক্ষার্থীরা

প্রকাশিত: ৩০ মে ২০১৯, ০৮:২২

ডুয়েট লাইভ: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর-এর সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ‘সৃজনী’-এর উদ্যোগে সকল শিক্ষক-শিক্ষার্থীদের সহযোগিতায় পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করলো শিক্ষার্থীরা। আজ বুধবার (২৯ মে, ২০১৯ ইং) সকালে ‘এবারের ঈদ আনন্দে বাদ যাবে না কোন শিশু’ এই শ্লোগানকে সামনে রেখে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বস্ত্র বিতরণ করা হয়।

সৃজনীর সাধারণ সম্পাদক মো. আমিনুর রহমানের (সভাপতির পক্ষে) সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র কল্যাণ) অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্খিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আরিফুর রহমান, পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. রেজাউল করিম।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্খিত ছিলেন সৃজনী সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক আশরাফুল অ্যাস্ট্রো, সৃজনীর অর্থ-সম্পাদক এনায়েত হোসাইন মেহেদীসহ সংগঠনের বর্তমান-সাবেক উপদেষ্টা ও সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে গাজীপুরস্থ বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে ঈদ উপলক্ষ্যে নতুন জামা বিতরণ করা হয়। উল্লেখ্য, সৃজনী প্রতিষ্ঠালগ্ন থেকে দেশিয় ও সৃজনশীল সংস্কৃতি চর্চার পাশাপাশি রক্তদান কর্মসূচী, বন্যার্তদের সাহায্য, শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণসহ নানান সামাজিক কর্মসূচী নিয়মিতভাবে পরিচালনা করে আসছে।

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ