Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবি শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মামলা

প্রকাশিত: ২৭ মে ২০১৯, ০৯:৪০

জবি লইভ: চাঁদা না দেওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রকে মারধরের ঘটনার মামলা করেছে ভুক্তভোগী শিক্ষার্থী। গত শনিবার বিকেলে কলেজ শাখা ছাত্রলীগের দু্ই নেতা, পাঁচ কর্মীর নাম উল্লেখ করে ১০–১২ জন অজ্ঞাত আসামী করে ঢাকা মহানগর পুলিশের সূত্রাপুর থানায় এ মামলা দায়ের করা হয়।

মামলায় অভিযুক্তরা হলেন কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সহ–সভাপতি সুনিল দাশ আকাশ, উপ পাঠাগার বিষয়ক ইয়াসিন আল অনিক, ছাত্রলীগ নেতা মোল্লা আল আম‌িন, মাসুদ, শুভ, নাদিম এবং সুমন। ভুক্ত ভুগী শিক্ষার্থী মাহমুদ হাসান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

মাহমুদ হাসান জানান, ‘গত বৃহস্পতিবার রাতে কলেজের সামনে চাঁদা না দেওয়ায় বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মাহমুদ হাসান মারধোর করে কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। শুক্রবার শুক্রবার রাতে কলেজ শাখা ছা্ত্রলীগের নেতাকর্মীরা তার সাথে সমঝোতায় বসেন। পরে পুলিশের কাছে শনিবার বিকেলে দোষীদের বিরুদ্ধে মামলা করা হয়।

কবি নজরুল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদার বলেন, ‘ছাত্রলীগের কারো বিরুদ্ধে যদি অভিযোগ প্রমাণ হয়, আমরা সাংগঠনিক ভাবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিব।’

সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন বলেন, আমরা আসামীদের প্রাথমিকভাবে সনাক্ত করেছি। গ্রপ্তারের জন্য অভিযান চলছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর নূর মোহাম্মাদ বলেন, আমরা পুলিশকে আগেই ঘটনাটি তদন্ত করার জন্য বলেছিলাম। ভুক্তভোগী শিক্ষার্থীর বিচার পাওয়ার জন্য আমাদের চেষ্ঠা অব্যহত থাকবে।

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ