Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ক্যান্টিনে বাকি ৩ লক্ষ টাকা,মানসম্মত খাবার পাচ্ছেনা শিক্ষার্থীরা

প্রকাশিত: ২৪ মে ২০১৯, ০১:৩৪

ঢাবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় ৭১ হলের ক্যান্টিনে বাকি পড়েছে ৩ লক্ষ টাকা। নতুন ম্যানেজার দ্বায়িত্ব নিয়েছে ৫ মাস হলো এর মধ্যেই এতো টাকা কিভাবে বাকি পড়লো জানতে চাইলে বলা হয় বেশির ভাগ সাধারণ ছাত্র খেয়ে টাকা দেন না আবার দিলেও কম দেন।

বার বার বিজয় ৭১ হলের খাবার মান নিয়ে প্রশ্ন উঠে। খাবার মান খারাপ এই রকম হলের তালিকা করলে বিজয় ৭১ হল শীর্ষ তিনের একটি।যার কারণে ছাত্ররা পর্যাপ্ত মান সম্পন্ন খাবার খেতে পারে না এবং পুষ্টি হীনতায় ভুগে দ্রুত অসুস্থ হয়।এই বিষয়ে জানতে চাইলে ম্যানেজার বলেন অতিরিক্ত বাকি থাকর কারণে তারা চেষ্টা করেও খাবারের মানের পর্যাপ্ত উন্নয়ন করতে পারছেন না।

ডাকসু হল সংসদ বাকিতে খাবার খাওয়া ছাত্রদের তালিকা সংগ্রহ করেছেন এবং নোটিশ দিয়েছেন। হলের এই ছাত্রদের সম্মানার্থে তারা নামের তালিকা প্রকাশ করেন নি।কিন্তু ঘোষণা দিয়েছেন ঈদের আগে সম্পূর্ণ টাকা পরিশোধ না করলে ঐ ছাত্রদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে এবং নামের তালিকা প্রকাশ করা হবে।

হলের ভিপি সজীবুর রহমান সহ অন্যান্য হল সংসদের সদস্যরা বলেছেন সকল সমস্যাকে দূর করে বিজয় ৭১ হলকে ছাত্র বান্ধব সময়োপযোগী হলে পরিণত করতে তার বদ্ধ পরিকর।

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ