Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফেইসবুক স্ট্যাটাস, পাখি হয়েই উড়ে গেল বিশ্ববিদ্যালয় ছাত্র!

প্রকাশিত: ১১ নভেম্বার ২০১৮, ০৭:৫৫

লাইভ প্রতিবেদক : বন্ধুদের সঙ্গে কক্সবাজারের সেন্টমার্টিন দ্বীপে ঘুরতে গিয়েছিলেন ফাহিমুল ইসলাম তমাল। সেখানে বন্ধুদের সঙ্গে আড্ডা আর হৈ-চৈয়ে মেতেছিলেন তিনি। এর মাঝেই গত ৭ নভেম্বর ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন তিনি। এমন যদি হতো আমি পাখির মতো...

এটাই তার লাস্ট ফেইসবুক স্ট্যাটাস। কে জানতো তার সেই স্ট্যাটাসই সত্যি হবে। পাখির মতোই উড়ে যাবেন তিনি না ফেরার দেশে। বন্ধুদের সঙ্গে সেন্টমার্টিন থেকে ফিরলেও ২৪ ঘন্টার মাথায় ঘটেছে অঘটন। থেমে গেছে তার সেই চিরচেনা হাসি আর আড্ডা। তিনি আর কোনদিন বন্ধুদের সঙ্গে আড্ডা মাতিয়ে তুলবেন না। সদা হাস্যেজ্জল ওই ছাত্রটি বন্ধু-সহপাঠী ও স্বজনদের কাঁদিয়ে চলে গেছেন চিরদিনের জন্য।

আহসানুল্লাহ ইউনিভার্সিটি অব সাইন্স এন্ড টেকনোলজি বিভাগের ওই ছাত্র মেধাবী ছিলেন। ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডিবেট ক্লাবের সদস্য।

জানা গেছে, সম্প্রতি তমাল বন্ধুদের সঙ্গে সেন্টমার্টিনে ঘুরতে যান। গত ৮ নভেম্বর তিনি বাড়ি ফিরে আসেন। তার বাড়ি নারায়ণগঞ্জে। শুক্রবার তিনি শীতলক্ষ্যার তীরে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিলেন। সঙ্গে ছিলেন তার মামাতো ভাই।

রাতে বাড়ি ফেরার পথে তমাল এক লঞ্চ থেকে অন্য লঞ্চে লাফ দিলে মাথায় আঘাত পেয়ে পানিতে পড়ে যান। এসময় তমালের মামাতো ভাই তাকে বাঁচানোর চেষ্টা করেও পারেননি। কেউ সাহায্যে এগিয়ে আসেনি। পরে রাত ১১টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা তমালের লাশ উদ্ধার করেন। এভাবেই একটি মেধাবী স্বপ্নের অপমৃত্যু হয়েছে।

ঢাকা, ১১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ