Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুই বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্রীর সঙ্গে আপত্তিকর ঢাবি ছাত্রলীগ নেতা!

প্রকাশিত: ৯ নভেম্বার ২০১৮, ১৮:০১

লাইভ প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ৩ ছাত্রীর সঙ্গে আপত্তিকর কর্মকাণ্ড ও অসভ্যতার অভিযোগ উঠেছে। এনিয়ে ওই নেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন ছাত্রীরা। রক্ত যোগাড় করে দেয়ার কথা বলে এমন অপকর্মের অভিযোগ উঠেছে ওই নেতার বিরুদ্ধে।

যৌন হয়রানির শিকার ৩ ছাত্রীর আর দুজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, অপর জন জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সদ্য মাস্টার্স শেষ করেছেন। ওই তিন ছাত্রী জানিয়েছেন, যৌন হয়রানির বিচার চেয়ে তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর অভিযোগপত্র দিয়েছেন। অভিযুক্ত ওই ছাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগ কমিটির সদস্য।

অভিযোগকারী এক ছাত্রী বলেন, গত কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রক্ত চেয়ে তিনি পোস্ট দেন। ছাত্রলীগের ওই নেতা তাকে রক্ত জোগাড় করে দেন। সেই সূত্রে তাদের দেখা হয়। পরে তার মোবাইল ফোনে বিভিন্ন অশ্লীল, কুরুচিপূর্ণ মন্তব্য ও কুপ্রস্তাব দেন ওই ছাত্রলীগ নেতা।

ছাত্রলীগের ওই নেতা ওই ছাত্রীর এক বড়বোনে সঙ্গেও একই কাজ করেছেন বলে অভিযোগে বলা হয়েছে। এই ঘটনায় ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে অভিযোগ করেছেন।

প্রক্টর প্রফেসর এ কে এম গোলাম রব্বানী বলেন, ঘটনার বিষয়ে আমি অবহিত হয়েছি। এঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

অভিযোগের বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাস সাংবাদিকদের বলেন, ঘটনার বিষয়ে আমি শুনেছি। প্রক্টর স্যারের কাছে যেহেতু অভিযোগ দেওয়া হয়েছে, স্যার দেখবেন বিষয়টা।

ঢাকা, ০৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ