Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা

প্রকাশিত: ৮ নভেম্বার ২০১৮, ০০:৫২

লাইভ প্রতিবেদক: হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর নিজস্ব ক্যাম্পাস হামদর্দ নগর, “মিলিনিয়াল’স এমপ্লয়াবিলিটি এনহ্যান্সমেন্ট প্রোগ্রাম” শ্লোগানে ক্যারিয়ার ডেভেলপমেন্টের উপর একটি কর্মশালা অনুষ্ঠিত হয়েরছ। উক্ত অনুষ্ঠানটি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের সম্মানিত ভিসি প্রফেসর ড. মো: আব্দুল মান্নান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. নাসিম আনজুম, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. সাদিরুল ইসলাম, অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: রবিউল আলম, ডিন (ভারপ্রাপ্ত) সাইন্স, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নুজহাত নূয়েরী ইসলাম। কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

ভিসি প্রফেসর ড. মো: আব্দুল মান্নান বক্তৃতায় বলেন, এই ধরনের কর্মশালার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা স্ব স্ব চাকুরির ক্ষেত্রে আদর্শ প্রার্থী হিসেবে নিজেদের তৈরি করতে পারবে। হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রতিষ্ঠার পেছনে প্রতিষ্ঠাতা ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়ার লক্ষ্য ও উদ্দেশ্য সর্ম্পকে তিনি সংক্ষেপে আলোকপাত করেন।

এসময় তিনি আশা করেন যে শিক্ষার্থীদের জন্য ভবিষ্যতে এই ধরনের আরো কর্মশালা অয়োজন করা হবে। পরিশেষে, তিনি ডি-লিডার প্রতিষ্ঠানকে বিশ্ববিদ্যালয়ে এই ধরনের কর্মশালা আয়োজনের জন্য ধন্যবাদ জানান ও উক্ত কর্মশালার সাফল্য কামনা করেন।

কর্মশালাটি পরিচালনা করেন ডি-লিডার এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী সাবনাম মোস্তারী। তিনি বাংলাদেশের ক্যারিয়ার ব্যবস্থাপনার বর্তমান ধারা, শিক্ষার্থীদের কার্যকর ও আধুনিক উপায়ে সিভি লিখন, বিষয়ভিত্তিক চাকুরি জন্য ইন্টারভিউর প্রস্তুতির নিয়মাবলি ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয়ে আলোচনা এবং শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দিক নিদের্শনা প্রদান করেন।

 

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ