Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবির ভর্তি পরীক্ষা আগামীকাল

প্রকাশিত: ২ নভেম্বার ২০১৮, ০১:৫৩

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষ স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা ২, ৩ এবং ৯, ১০ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পূর্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল প্রস্তুতি সম্পূর্ণ করেছে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিষ্ঠানসমূহ হলো- বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, শেখ হাসিনা সরকারি উচ্চ বিদ্যালয় ও কলজ, স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়, গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, গোপালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি বঙ্গবন্ধু কলেজ, শেখ ফজিলাতুনেসা সরকারি মহিলা কলজ, হাজী লাল মিয়া সিটি কলজ, গোপালগঞ্জ মহিলা ফাজিল মাদ্রাসা, গোপালগঞ্জ এস কে আলিয়া মাদ্রাসা, যুগশিখা হাই স্কুল, বীণাপাণি সরকারি উচ্চ বিদ্যালয়, এসএম মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষার প্রকাশিত সময়সূচি থেকে জানা গেছে, ২ নভেম্বর সকাল ১০টা থেকে ১১ টা পর্যন্ত "ডি" ইউনিটের এবং "ই" ইউনিটের বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৩ নভেম্বর, সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত "এফ" ইউনিটের এবং বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত "জি" ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৯ নভেম্বর সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত "সি" ইউনিটের এবং বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত "এইচ" ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১০ নভেম্বর সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত "আই" ইউনিটের ও বিকাল ১ টা থেকে ২ টা পর্যন্ত "বি" ইউনিটের এবং বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত "এ" ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এছাড়া ভর্তি পরীক্ষা ও আসন বিন্যাস সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.bsmrstu.edu.bd তে জানা যাবে।

 


ঢাকা, ১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ