Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলের ছাদ থেকে ফেলে দিল তিন ছাত্রকে!

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০১৮, ০২:১৮

লাইভ প্রতিবেদক: ঢাকার নয়াবাজারে হাম্মাদিয়া উচ্চবিদ্যালয়ের ভবনের তৃতীয় তলার ছাদ থেকে তিন ছাত্রকে ফেলে দেয়ার অভিযোগ উঠেছে আরেক ছাত্রের বিরুদ্ধে। এতে আহত তিন ছাত্রর দুজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই স্কুলের ইসলাম ধর্মের শিক্ষক মোমতাজ উদ্দিন জানান, ঘটনার সময় একটা আওয়াজ শুনতে পেয়ে দ্রুত স্কুলের সামনে ছুটে গিয়ে দেখতে পাই তিন ছাত্র রক্তাক্ত অবস্থায় নিচে পড়ে আছে। পরে দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

হাম্মাদিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আলী রেজা জানিয়েছে, টিফিন টাইম চলাকালে নবম শ্রেণির ছাত্র রেদোওয়ান (১৫) তৃতীয় তলার ছাদে গিয়ে ওই তিন ছাত্রকে ধাক্কা দেয়। এতে তারা তিনজন নিচে পড়ে যায়। পরে হাবিব ও আবিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। আর আরিয়ানকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মঙ্গলবার বেলা পৌনে ৩টায় এ ঘটনা ঘটে। আহতরা হলো সপ্তম শ্রেণির ছাত্র হাবিব (১৩), তাসিম রহমান আবির (১৩) ও আরিয়ান শাহ (১৪)।

বংশাল থানার ওসি সাইদুর রহমান ক্যাম্পাসলাইভকে বলেন, ঘটনার সংবাদ পেয়ে স্কুলে এসেছি। এক ছাত্র ওই তিন ছাত্রকে ছাদ থেকে ফেলে দিয়েছে বলে অভিযোগ পেয়েছি। তবে সত্যতা নিশ্চিতে বিষয়টি তদন্ত করা হবে।

 

 


ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ