Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নর্দান ইউনিভার্সিটিতে নবীন বরণ

প্রকাশিত: ২৮ অক্টোবার ২০১৮, ০০:৪৫

এনইউবি লাইভ: নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ফল সেমিস্টারের সিএসই, ইইই (ইভনিং) বিভাগের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ইনস্টিটিউট অব ইন্টারন্যাশনাল স্টাডি সেন্টারে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনইউবি ট্রাস্ট এর চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ।

অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানি লি. এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করিম ও বিআইডিএস এর সিনিয়র রিসার্চ ফেলো ড. নাজনীন আহমেদ।

প্রধান অতিথি ড. ইউসুফ আব্দুল্লাহ নবীনদের উদ্দেশ্যে বলেন, শুধু বিদ্যায় বড় না হয়ে একজন ভাল বাঙালিও হতে হবে। দেশের প্রতি তোমাদের অকৃত্রিম ভালাবাসা না থাকলে এই দেশ সামনের দিকে এগিয়ে যেতে পারবে না। তিনি বলেন, নিজেদেরকে গড়তে হবে নিজের পরিবারের জন্য, দেশের জন্য।

গেস্ট অব অনার ড. শাহজাহান মাহমুদ বলেন, বিদ্যা-বুদ্ধির পাশাপাশি সততার দিক থেকে আমাদেরকে বড় হতে হবে। নৈতিক গুনে গুনান্বিত না হতে পারলে অনেক ক্ষেত্রেই অর্জিত শিক্ষা বৃথা যায়। তিনি বাস্তবমুখী দক্ষতা অর্জনের দিকেও শিক্ষার্থীদেরকে নজর দিতে বলেন।

এনইউবি’র বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মো: হুমায়ূন কবীর এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক মন্ডলী, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

 


ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ