Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর সঙ্গে সমঝোতা

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০১৮, ২০:৫১

লাইভ প্রতিবেদক: সম্প্রতি হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর সঙ্গে নিউ হরাইজন্স কম্পিউটার লার্নিং সেন্টার অব বাংলাদেশ এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: নূরুল হুদা এবং নিউ হরাইজন্স কম্পিউটার লার্নিং সেন্টার অব বাংলাদেশ এর ম্যানেজার আপেল মাহমুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তি স্বাক্ষর করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর আব্দুল মান্নান পিএইচডি, কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: মনোয়ার হোসাইন এবং লেকচারার মো: শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এই সমঝোতা স্মারকের আওতায় বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা সার্ভার ভিত্তিক নেটওয়াকিং, ওয়েব ডেভেলপমেন্ট এবং ডিজাইন বিষয়ে প্রশিক্ষণ গ্রহণ করতে পারবে।

ভিসি প্রফেসর ড. আব্দুল মান্নান তার সংক্ষিপ্ত বক্তৃতায় বলেন, এই সমঝোতা স্মারক স্বাক্ষরিত হবার মাধ্যমে কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা বিভিন্ন বিষয় জানার পাশাপাশি তারা তাদের পেশাগত দক্ষতা বাড়াতে পারবে।

তিনি আরো বলেন যে, বর্তমানে গুনগত শিক্ষার কোনো বিকল্প নেই তাই তিনি আশা করেন যে, নিউ হরাইজন্স কম্পিউটার লার্নিং সেন্টার অব বাংলাদেশ হামদর্দ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ফলপ্রসূ কার্যক্রম পরিচালনা করবে।

 

 

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ