Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে ‘সাইকোলজি ইন এভরিডে লাইফ’ কর্মশালা

প্রকাশিত: ২৬ অক্টোবার ২০১৮, ০২:৪৪

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) মনোবিজ্ঞান বিভাগের উদ্যোগে ‘সাইকোলজি ইন এভরিডে লাইফ’ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় একডেমিক ভবনের ৫০১নং কক্ষে কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো: কামাল উদ্দিন এবং প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন মনোবিজ্ঞান বিভাগের সভাপতি মুহাম্মদ রবি উল্লাহ।

কর্মশালায় প্রধান অতিথি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগমনের জন্য কর্মশালার বক্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেমিনার আয়োজনের জন্য মনোবিজ্ঞান বিভাগকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এ ধরনের কর্মশালা আয়োজনের মাধ্যমে এ বিশ্বদ্যিালয়ের শিক্ষার্থীরা দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে উঠবে।

কর্মশালায় প্রধান বক্তা প্রফেসর ড. মো: কামাল উদ্দিন দৈনন্দিন জীবনে মনোবিজ্ঞানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এমএ সাত্তারসহ বিশ্বদ্যিালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

 

 

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ