Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে বাঁধনের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০১৮, ০৩:৩৫

বশেমুরবিপ্রবি লাইভ: “একুশ বছর পূর্তির প্রত্যয় করবো রক্তদান, হবে মানবতার জয়" এই শ্লোগানকে সামনে রেখে ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

কর্মসূচির মধ্যে সকাল বেলায় বৃক্ষরোপণ, দুপুর ১টায় প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের উপস্থিতে আনন্দ শোভাযাত্রা ও ২১তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাঁধন বশেমুরবিপ্রবি ইউনিটের উপদেষ্টা মন্ডলীর সদস্য উপদেষ্টা শশী প্রসাদ শীল, অভিজিৎ কে সাহা, সভাপতি মেহেজাবীন নূর জ্যোতি, সাধারণ সম্পাদক মেহেদী হাসান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

এসময় বাঁধন বশেমুরবিপ্রবি ইউনিটের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন, "মানুষের মনের যে জায়গাটায় বাঁধন স্থান পেয়েছে সেটা বেচে থাকুক হাজার বছর ধরে। দেশের প্রতিটি মানুষ একদিন স্বেচ্ছায় রক্ত দান করবে। একটি মানুষও যেনো আর রক্তের অভাবে মারা না যায়। দেশের প্রতিটি মানুষ হয়ে উঠুক এক একটি ব্লাড ব্যাংক প্রতিটি মানুষ হয়ে উঠুক অসহায়ের ভরসার প্রতীক। এই কামনা করি।"

উল্লেখ্য, স্বেচ্ছায় রক্তদানের সংগঠন ‘বাঁধন’ ১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ব বিদ্যালয়ের শহীদুল্লাহ হলে প্রতিষ্ঠিত হয়। বশেমুরবিপ্রবিতে ২৯ মার্চ ২০১৫ সালে বাঁধনের যাত্রা শুরু হয়।

 

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ