Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ট্রেনের ভিডিও করতে গিয়ে প্রাণ গেল শিক্ষার্থীর

প্রকাশিত: ২৩ অক্টোবার ২০১৮, ০২:২৭

লাইভ প্রতিবেদক: চলন্ত ট্রেনের ভিডিও করতে গিয়ে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী ফাহিম আরমান সাজ্জাদ (২২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল রবিবার বিকেল ৩টায় কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফাহিম কিশোরগঞ্জ শহরের হয়বতনগর এলাকার মরহুম আমিনুল হক তপনের ছেলে।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি রবিউল আজম জানান, ঝুঁকিপূর্ণভাবে ভিডিও করতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বিকেল ৩টায় কিশোরগঞ্জ রেল স্টেশনে বন্ধুদের সঙ্গে চলন্ত ট্রেনের ভিডিও ধারণ করছিলেন সাজ্জাদ। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা আন্তনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি প্লাটফরমে ঢুকছিল। ভিডিও ধারণে মগ্ন থাকা সাজ্জাদের কাছাকাছি এসে পড়ে ট্রেনটি।

তখন বন্ধুসহ অন্য লোকজন চিৎকার করে ডাকাডাকি করলে শেষ মুহূর্তে সাজ্জাদ সরে আসার চেষ্টা করেন। ততক্ষণে তাঁর দুই পা ট্রেনের নিচে পড়ে যায়। এতে তাঁর এক পা হাঁটুর নিচ থেকে এবং আরেক পা উরুর নিচ থেকে কাটা পড়ে।

সঙ্গে থাকা বন্ধু ও স্থানীয় লোকজন দ্রুত সাজ্জাদকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁকে ঢাকার জাতীয় অর্থপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) স্থানান্তর করেন। সেখানে রাত ১০টায় তাঁর মৃত্যু হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফাহিম আরমান সাজ্জাদ নিয়মিত ইউটিউবে বিভিন্ন বিষয় ভিত্তিক ভিডিও আপলোড দিতেন। এর অংশ হিসেবে ফেসবুক কিংবা ইউটিউবে আপলোড করার জন্য তিনি ট্রেনের ভিডিওচিত্র ধারণ করছিলেন বলে ধারণা করা হচ্ছে।

 

 

ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ