Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন

প্রকাশিত: ২২ অক্টোবার ২০১৮, ২৩:০৫

জবি লাইভ: ‘অদম্য তের বছর’ স্লোগানকে সামনে রেখে সোমবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) দিবস-২০১৮ তথা ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সকাল ৯টা ১০ মিনিটে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং সকাল ৯টা ১৫ মিনিটে বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় ‍দিবসের উদ্বোধন করবেন ভিসি প্রফেসর ড. মিজানুর রহমান।

এরপর, সকাল সাড়ে ৯টায় প্রতিষ্ঠাবার্ষিকীর সুসজ্জিত র‌্যালি ভিসির নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে সমবেত হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে রায় সাহেব বাজার মোড় হয়ে ক্যাম্পাসে সমবেত হবে।

সকাল সাড়ে ১০টায় সামাজিক বিজ্ঞান ভবন চত্বরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানর আয়োজন করা হয়েছে। বেলা ১২টায় নতুন ‌একাডেমিক ভবনের নিচতলায় বার্ষিক চারুকলা প্রদর্শনী অনুষ্ঠিত হবে। এ ছাড়াও দিনব্যাপী ভাষা শহীদ রফিক ভবনের নিচতলায় প্রকাশনা প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি।

এসব অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী, অভিভাবক, শুভানুধ্যায়ী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে আমন্ত্রণ জানানো হয়েছে।

 


ঢাকা, ২২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ