Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নটরডেম কলেজের প্রতিষ্ঠা বার্ষিকী আগামী ১১ জানুয়ারি

প্রকাশিত: ২২ অক্টোবার ২০১৮, ০৩:২৮

লাইভ প্রতিবেদক: নটর ডেম কলেজের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যদের দিনব্যাপী পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১১ জানুয়ারী, শুক্রবার।

আয়োজকরা জানিয়েছেন, নটর ডেম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরাই কেবল অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। সকল সদস্যদের আগামী ০১ অক্টোবর, রবিবার থেকে ৩০ নভেম্বর, বৃহস্পতিবার এর মধ্যে রেজিস্ট্রেশন করতে অনুরোধ করা হয়েছে।

আয়োজকরা আরো জানিয়েছেন, যে সকল প্রাক্তন শিক্ষার্থীরা নটর ডেম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যপদ এখনো গ্রহণ করেননি তাদেরকে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যপদ গ্রহণপূর্বক নটর ডেম কলেজ ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও নটর ডেম অ্যালামনাই অ্যাসোসিয়েশন সদস্য পুনর্মিলনী- ২০১৯ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে অনুরোধ করা হলো।

জানা গেছে, নটর ডেম কলেজ ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও অ্যালামনাই পুনর্মিলনী ২০১৯ রেজিস্ট্রেশন ফি ২০০০ টাকা + ৫০০ টাকা (সহধর্মিণী) + ৫০০ টাকা (সন্তান - বয়স ৫ বছরের উর্ধ্বে)। শুধুমাত্র নটর ডেম কলেজ এইচএসসি ব্যাচ ২০১৩-২০১৮ পর্যন্ত রেজিস্ট্রেশন ফি = ১৫০০ টাকা। অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্য রেজিস্ট্রেশন ফি (এককালীন) ২০০০ টাকা।

কোন যোগাযোগ করতে হলে ফোন করতে পারেন যে সকল নাম্বারে: ০২-৭১৯-২৩২৫, ০২-৭১৯-২৫৯৮, ০১৭১১০৩৯৯৩৮

 

 


ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ