Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নর্দান বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার আর নেই

প্রকাশিত: ২২ অক্টোবার ২০১৮, ০২:৩৮

এনইউবি লাইভ: রবিবার সকাল ১১টা ৪৫ মিনিটে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ট্রেজারার মো: আনোয়ার হোসাইন ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যু কালে তিনি সহধর্মিনী, ১ পুত্র, ১ কন্যা ও নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মো: আনোয়ার হোসাইন ২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারি তারিখে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ট্রেজারার হিসেবেমহামান্য রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগ প্রাপ্তহন। এর পূর্বে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, ক্যান্টনমেন্টপাবলিক স্কুল এন্ড কলেজ, রংপুর এর প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, ঝিনাইদহ ক্যাডেট কলেজের শিক্ষকতা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। তিনি ১৯৬৯ ও ১৯৭০ সালেপরপর দুইবছর শ্রেষ্ঠ শিক্ষক মনোনীত হন।

উল্লেখ্য, তিনি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান এর খালাতো ভাই ছিলেন। তাঁর মৃত্যুতে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ, ভিসি প্রফেসর ড. আনোয়ার হোসেন, প্রো-ভিসি প্রফেসর ড. আনোয়ারুল করীম ও রেজিস্ট্রার লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকী তাঁর আত্মার মাগফেরাত কামনা ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তাঁর মৃত্যুতে নর্দান পরিবারের সকল সদস্য গভীরভাবে শোকাহত।

 

 


ঢাকা, ২১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ