Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৩ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’

প্রকাশিত: ১৬ অক্টোবার ২০১৮, ২২:৩৬

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র চলে গেছেন না ফেরার দেশে। শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। অভাবের কারণে তিনি ভয়ংকর পথ বেছে নিয়েছেন। মৃত্যুর কারণ ব্যাখ্যা করে তিনি একটি সুইসাইড নোট লিখে গেছেন। এতে লিখা রয়েছে ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’। নিহত ওই ছাত্র ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ের চতুর্থ বর্ষে পড়াশোনা করতেন। তার নাম জাকির হোসেন। ফুটবল খেলায় ছিলেন ব্যাপক পটু। সোমবার নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রংপুরের পীরগঞ্জের কুমেদপুর ইউনিয়নের বগেরবাড়ী গ্রামের হতদরিদ্র কৃষক মোস্তাফিজার রহমান বুদার তৃতীয় সন্তান জাকির হোসেন।
পারিবারিক অভাব-অনটনের কারণে রোববার রাতে বাবা ও মায়ের সঙ্গে কথাকাটাকাটি হয় জাকির হোসেনের। পরে বাবা মায়ের ওপর অভিমান করে সোমবার ভোরে সবার অজান্তে নিজ ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

এ ব্যাপারে ভেণ্ডাবাড়ী পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, সংসারে অভাব-অনটন তার আত্মহত্যার মূল কারণ। এ ঘটনায় নিহতের বড় ভাই মমিনুর রহমান বাদী হয়ে পীরগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ