Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

স্কুলের সামনেই প্রাণ গেল দুই ছাত্রীর, বাসে আগুন

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০১৮, ২০:৩৪

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর দৌলতদিয়া মডেল হাইস্কুলের সামনেই বাসচাপায় প্রাণ গেছে দুই ছাত্রীর। ঢাকা-খুলনা মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে। নিহতরা হল- রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের যদু ফকির পাড়া গ্রামের আবদুস সালাম প্রামাণিকের মেয়ে চাঁদনী আক্তার ও ওমর আলী মোল্লার পাড়া গ্রামের জামাল বেপারীর মেয়ে জাকিয়া সুলতানা কেয়া। তারা দু’জনই দৌলতদিয়া মডেল হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্রী ও ঘনিষ্ঠ বান্ধবী ছিল। এ ঘটনার পর বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে অর্ধশত যানবাহনে ভাঙচুর চালান। গোল্ডেন লাইন পরিবহন কোম্পানির অপর একটি বাসে বেলা ৩টার দিকে আগুন ধরিয়ে দেন বিক্ষুব্ধরা।

নিহত স্কুলছাত্রীর শিক্ষক ও সহপাঠীরা জানান, শনিবার (১৩ অক্টোবর) নবম শ্রেণীর মূল্যায়ন পরীক্ষায় অংশ নিতে ওই দুই শিক্ষার্থী দুপুর ১টার দিকে বিদ্যালয়ের সামনে যায়। বৃষ্টির মধ্যে তারা ছাতা নিয়ে মহাসড়ক পার হওয়ার সময় গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে এসে তাদের চাপা দেয়। তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক চাঁদনীকে মৃত ঘোষণা করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাকিয়া সুলতানার মৃত্যু হয়।

এঘটনার প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ চলাকালে পূর্বাশা পরিবহনের বাসচালক চুয়াডাঙ্গা জেলার ইসরাইল মল্লিক গুরুতর আহত হন। তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিক্ষোভ চালাকালে মহাসড়কের উভয় পাশে যানবাহন আটকা পড়ে। ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ ছাত্রছাত্রী ও এলাকাবাসী আজ সকাল ১০টায় বিদ্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি ডেকেছে।

রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার মো. রাকিব খান বলেন, যশোর থেকে ঘাতক বাসচালককে গ্রেফতার ও বাসটি জব্দ করা হয়েছে।

ঢাকা, ১৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ