Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডুয়েট টেকফেস্টে প্রথম রানার্স আপ বিইউবিটি

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০১৮, ০৪:৪৪

ডুয়েট লাইভ: বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি)-এর ইইই বিভাগের শিক্ষার্থীরা ডুয়েট কর্তৃক আয়োজিত ‘ডুয়েট টেকফেস্ট ২০১৮’-তে “স্পীড ব্যাটল” বিভাগে প্রথম রানার্স আপ হয়ে বিইউবিটির পতাকাকে গৌরবের আসনে আসীন করেছে।

“বিইউবিটি এক্সপ্লোশন” বিইউবিটি ইইই ক্লাবের তিন সদস্যের এই দলটি “স্পীড ব্যাটল” বিভাগে দেশের ২৫ টি বিশ্ববিদ্যালয়ের ৩৩ টি দলকে পিছনে ফেলে প্রথম রানার্স আপ হয়। “বিইউবিটি এক্সপ্লোশন” দলের সদস্যরা হলেন, মো. হুমায়ুন আহমেদ (টিম লিডার), মো. মুশফিকুর রহমান ও মো. আসাদুজ্জামান সৈকত। দলটির মেন্টর হলেন ইইই বিভাগের সাবেক ছাত্র মির মাজেদুর রহমান। সার্বিক সহযোগিতায় ছিলেন শাহজাহান মিয়া ও ইরফান আহমেদ চৌধুরী যথাক্রমে মডারেটর ও ডেপুটি মডারেটর, বিইউবিটি ইইই ক্লাব।


ইইই বিভাগের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এম. আজহারুল হক বলেন, এবারের ডুয়েট টেকফেস্ট ২০১৮-তে আমার প্রত্যাশা ছিল আমাদের ছেলেরা ভাল কিছু করবে। তারা আমাদের প্রত্যাশা পূরণ করেছে। নিঃসন্দেহে এটি আমাদের জন্য একটি বড় অর্জন।

বিইউবিটি ইইই ক্লাবের আরও তিনটি টিম উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। টিম গুলি হল-অটোমেটন (টিম লিডার-সায়মা রহমান লিসা), বিগিনার-২.১ (টিম লিডার-মো. রাফায়েত উল্লাহ) ও এফএনজে দ্যা আর্মি অব ডার্কনেস (টিম লিডার-সায়হাম সাজিদ জোহান)।

 

 

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ