Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ

প্রকাশিত: ১৪ অক্টোবার ২০১৮, ০৩:৩৮

ঢাবি লাইভ: ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের অন্য নেতাদের সাজা দেয়ার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল। শনিবার সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি থেকে মিছিল শুরু হয়। মিছিলটি শাহবাগ মোড় ঘুরে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটের সামনে গিয়ে শেষ হয়।

মিছিলটির নেতৃত্ব দেন ঢাবি ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার ও সাধারণ সম্পাদক আবুল বাসার সিদ্দিকী। মিছিল পরবর্তী সময়ে সমাবেশে মামলার রায়কে ‘রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত’ উল্লেখ করের বক্তারা।

এসময় ছাত্রদলের নেতারা বলেন, এই মামলায় তারেক রাহামনকে জড়ানো হয়েছে। আমরা এর প্রতিবাদ জানাই। এ ছাড়া রায়ে দলের অন্য নেতাদের বিরুদ্ধে যে রায় দেওয়া হয়েছে তা ‘ষড়যন্ত্রমূলকভাবে’ দেওয়া হয়েছে। এ সময় ছাত্রদলের নেতারা বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিও জানান।

মিছিলে ঢাবি শাখা ছাত্রদলের জ্যেষ্ঠ সহসভাপতি তানভীর রেজা রুবেল, সহসভাপতি সাজিদ হাসান বাবু, সাংগঠনিক সম্পাদক শেখ আবু তাহের, যুগ্ম সম্পাদক এমএম মহিন উদ্দিন রাজুসহ বিশ্ববিদ্যালয় শাখা ও বিভিন্ন হলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

 

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ