Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাওনা চাওয়ায় ঢাবিতে ক্যান্টিন ম্যানেজারকে পেটাল ছাত্রলীগ

প্রকাশিত: ১৩ অক্টোবার ২০১৮, ২২:৪১

ঢাবি লাইভ : পাওনা টাকা চাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের ক্যান্টিন ম্যানেজারকে তুলে নিয়ে পিটিয়েছে ছাত্রলীগের কর্মীরা। অাহত ম্যানেজার রিফাতকে মারধরে নেতৃত্ব দিয়েছেণ ছাত্রলীগকর্মী প্রথম বর্ষের শিক্ষার্থী তানভীর আহমেদ।

ক্যান্টিন ম্যানেজার রিফাত জানান, শুক্রবার ক্যান্টিনে খেতে আসেন তানভীর। তার বিল আসে ২০০ টাকা। কিন্তু তিনি ১৩০ টাকা দেন। বাকি টাকা চাইলে তিনি দিতে অস্বীকার করেন। এসময় তিনি হুমকি-ধমকি দিয়ে চলে যান। পরে তানভীর হল থেকে ২০-২৫ জন ছাত্রলীগ কর্মীকে নিয়ে এসে আমাকে তুলে পাশের একটি কক্ষে নিয়ে যান। সেখানে মেঝেতে ফেলে আমাকে মারধর করেন সবাই।

হলের শিক্ষার্থীরা জানিয়েছেন, এ ঘটনায় জড়িত তানভীরসহ অন্যরা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইনের অনুসারী।

এদিকে মারধরের পর হল ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবু ইউনুস বিষয়টি মীমাংসা করতে আসেন। যদিও তার বিরুদ্ধেও রয়েছে ফাও খাওয়ার অভিযোগ।

ইউনুস জানান, মারধরে তার এক কর্মীকে জড়ানো হয়েছে। তবে মারধরে অংশ নেয়া অধিকাংশই উত্তরবঙ্গের (রংপুর) গ্রুপের রাজনীতির সঙ্গে জড়িত।

বিজয় একাত্তর হলের প্রাধ্যক্ষ অধ্যাপক এ জে এম শফিউল আলম ভূঁইয়া জানান, বিষয়টি হাউজ টিউটরকে তদন্ত করতে বলা হয়েছে।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ