Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেকৃবি: ল্যাঙ্গুয়েজ ক্লাবের সভাপতি টনি, সম্পাদক মমিন

প্রকাশিত: ৯ অক্টোবার ২০১৮, ০৫:০৪

শেকৃবি লাইভ: রাজধানীরর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) ভাষা চর্চা বিষয়ক সংগঠন ল্যাঙ্গুয়েজ ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। প্রদত্ত নতুন এই কমিটিতে সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন মো. নাহিদ হাসান টনি।

সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মমিন সরকার। গত রবিবার সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের সেমিনার কক্ষে সংগঠনটির অনুষ্ঠিত সাধারণ সভায় ১ বছর মেয়াদী উক্ত কমিটি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মো. সেকেন্দার আলী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো. আনিসুর রহমান । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর ড. কেবিএম সাইফুল ইসলাম। তাসলিমা আক্তার কনা ও ইসরাত জাহান প্রমি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

বিদায়ী বক্তব্য রাখেন ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি মো. ওয়াসিফ আলম ও সম্পাদক সাব্বির আহমেদ। সবশেষে শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাব কর্তৃক আয়োজিত বেসিক ইংলিশ কোর্সে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে সনদ প্রদান করা হয় এবং দায়িত্ব হস্তান্তরের মাধ্যমে বার্ষিক এই সাধারণ সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

 

ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ