Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবিতে আইএইচডাব্লিউ আঁকলেন জেব্রা ক্রসিং

প্রকাশিত: ৬ অক্টোবার ২০১৮, ০৩:০৪

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সামনে পিরোজপুর-ঢাকা সড়কে জেব্রা ক্রসিং আঁকেছে ইন্সপিরেশন ফর হিউম্যান ওয়েলফেয়ার (আইএইচডাব্লিউ) নামের একটি সংগঠন। সামাজিক সচেতনতা মূলক কার্যক্রমের অংশ হিসেবে শুক্রবার সকাল ৯ টা থেকে ১২ টা পর্যন্ত এ কর্মসূচি পালন করেন তারা।

এসময় জেব্রা ক্রসিং আঁকার পাশাপাশি যানবাহনের চালকদের রাস্তায় থাকা সাংকেতিক চিহ্ন সম্পর্কে অবগত করেন সংগঠনটির সেচ্ছাসেবীরা। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তিবিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান এবং তথ্য পদ্ধতি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: ফায়েকুজ্জামান মিয়া। এসময় তিনি সংগঠনের সেচ্ছাসেবীদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সংগঠনের সভাপতি মো: নজরুল ইসলাম ক্যাম্পাসলাইভকে জানান, "অনেক চালক আছেন যারা রাস্তায় থাকা সাংকেতিক চিহ্ন সম্পর্কে অবগত নয় তাছাড়া যারা এগুলো জানেন তারা এগুলো অনুসরণ করে না। তাই আমরা আমাদের ক্ষুদ্র প্রচেষ্টা দিয়ে চেষ্টা করছি। সবাই নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসলে একদিন দুর্ঘটনা মুক্ত বাংলাদেশ গড়তে পারবো"।

উল্লেখ্য, সংগঠনটি সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির মাধ্যমে দেশের আর্থ-সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন করে আত্ননির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনে ইচ্ছুক।


ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ