Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মানারাত ভার্সিটি ও ইউনিভার্সিটি মালয়েশিয়া পাহাংয়ের চুক্তি

প্রকাশিত: ৫ অক্টোবার ২০১৮, ০৮:৩৭

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সঙ্গে ইউনিভার্সিটি মালয়েশিয়া পাহাংয়ের সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসে ভিসির কার্যালয়ে এ সমঝোতা চুিক্ত সাক্ষরিত হয়।

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রেজারার ও ভিসি প্রফেসর হাফিজুল ইসলাম মিয়া এবং ইউনিভার্সিটি মালয়েশিয়া পাহাংয়ের ভিসি প্রফেসর দাতু শ্রি ড. দায়িং নাসির ইবরাহিম নিজ নিজ ইউনিভার্সিটির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী ছাত্র-ছাত্রী বিনিময়; শিক্ষক ও কর্মকর্তাদের প্রশিক্ষণ; উচ্চ শিক্ষা, গবেষণা ও কোর্স কারিকুলামের উন্নয়ন-সহ উচ্চ শিক্ষা নিশ্চিত করতে উভয় বিশ্ববিদ্যালয়ের সমঝোতার ভিত্তিতে কাজ করার সুযোগ সৃষ্টি হলো।

সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যের মাঝে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পক্ষে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের সদস্য প্রফেসর ড. এম. উমার আলী, স্কুল অব ইঞ্জিনিয়ারিং, সায়েন্স অ্যান্ড টেকনোলজির ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী, রেজিস্ট্রার ও সাবেক সচিব মনিরুল ইসলাম, প্রোক্টর ও সিএসই বিভাগের প্রধান আশরাফুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও ইউনিভার্সিটির ইন্টারন্যাশনাল ডেস্কের কো-অর্ডিনেটর ড. সাবিহা সুলতানা, পাবলিক রিলেশন্স অ্যান্ড স্টুডেন্টস অ্যাফেয়ার্সের ডেপুটি ডিরেক্টর আবদুল মতিন প্রমুখ।

ইউনিভার্সিটি মালয়েশিয়া পাহাংয়ের পক্ষে উপস্থিত ছিলেন ফ্যাকাল্টি অব কম্পিউটার সিস্টেম অ্যান্ড সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং এর ডিন প্রফেসর ড. কামাল জুহাইরি বিন জামলি, লেকচারার ড. মো. আরাফাতুর রহমান, এক্সটারনাল কলাবোরেশন ইউনিটের জেষ্ঠ কর্মকর্তা আরিজুলআজমি বিন বুসতান।

 

ঢাকা, ০৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ