Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মানারাত ভার্সিটিতে নবাগত ও বিদায়ী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

প্রকাশিত: ৩ অক্টোবার ২০১৮, ০৮:০৮

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ফল সেমিস্টারের ভর্তি হওয়া নবাগত ও ৪র্থ ও ৫ম ব্যাচের বিদায়ী ছাত্র-ছাত্রীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে আশুলিয়ায় অবস্থিত বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সেমিনার হলে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রধান প্রফেসর ড. এম জাহানগীর কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি হাফিজুল ইসলাম মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর ড. হেলেনা ফেরদৌসী এবং মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রোকৌশল, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. এম. কোরবান আলী।

অনুষ্ঠানে ভারপ্রাপ্ত ভিসি হাফিজুল ইসলাম মিয়া নবাগত ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা ও বিদায়ী ছাত্র-ছাত্রীদের উত্তোরোক্তর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর রফিকুজ্জামান, লেকচারার মো. মামুন উদ্দীন, রেহানা সুলতানা, বুরহান উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 


ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ