Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবির ‘এইচ’ ও ‘এ’ ইউনিটের ফল প্রকাশ

প্রকাশিত: ৩ অক্টোবার ২০১৮, ০৬:২৭

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এইচ ইউনিট (ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি) আইআইটি ও এ ইউনিটের (গাণিতিক ও পদার্থ বিজ্ঞান অনুষদ) ফলাফল প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

জানা যায় এ ইউনিট ছেলেদের ২৮টি আসনের বিপরীতে ১০ গুণ শিক্ষার্থীকে উত্তীর্ণ করে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। একইভাবে মেয়েদের ২৮টি আসনের বিপরীতে ১০ গুণ শিক্ষার্থীকে উত্তীর্ণ করে ফলাফল প্রকাশ করা হয়েছে।

ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজির পরিচালক (ভারপ্রাপ্ত) এ কে. এম আক্কাছ আলী বলেন, বিকাল ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়েছে। এই ইনস্টিটিউটে ১৩ হাজার ৯১৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ওয়েবসাইট www.ju-admission.org থেকে ফলাফল জানা যাবে।

এদিকে একই বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটের (গাণিতিক ও পদার্থ বিজ্ঞান অনুষদ) ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

এ ইউনিটে ছেলেদের ২৩৫টি আসনের বিপরীতে ১০ গুন শিক্ষার্থীকে উত্তীর্ণ করে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। একইভাবে মেয়েদের ১৭৫টি আসনের বিপরীতে ১০ গুন শিক্ষার্থীকে উত্তীর্ণ করা হয়েছে।

গাণিতিক ও পদার্থ বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. অজিত কুমার মজুমদার বলেন, দুপুর ১২টায় ফল প্রকাশ করা হয়েছে। এবার ৫৪ হাজার শিক্ষার্থী ভর্তি পরীক্ষা অংশগ্রহণ করে।

ভর্তি পরীক্ষার ফল বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ওয়েবসাইট www.ju-admission.org থেকে জানা যাবে।


ঢাকা, ০২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ