Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হামহামের গোসলে রুয়েট ছাত্রের মৃত্যু

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বার ২০১৮, ০৯:০০

মৌলভীবাজার লাইভ: হামহাম জলপ্রপাতে বেড়াতে এসে পানিতে ডুবে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) এক ছাত্রের মৃত্যু হয়েছে। আজ শনিবার এই দুর্ঘটনা ঘটে। মৌলভীবাজারে এই ঘটনা ঘটে।

নিহত ছাত্রের নাম রেজাউল করিম ইয়াকুব (২২)। তিনি প্রথম বর্ষে পড়তেন।

কমলগঞ্জ থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, আজ সকাল ১০টার দিকে রুয়েটের প্রথম বর্ষের ছাত্রদের সাত সদস্যের একটি দল জেলার কমলগঞ্জ উপজেলার গহীন অরণ্যে হামহাম জলপ্রপাত দেখতে যায়।

জলপ্রপাতের নিচে পানি কম থাকায় তাঁরা সেখানে গোসল করতে নেমেছিলেন। হঠাৎ জলপ্রপাতের পানি বেড়ে গেলে এক খাদে পড়ে যান রেজাউল করিম। তাঁকে উদ্ধার করতে গিয়ে আহত হন চার সহপাঠী।

রেজাউল করিমসহ আহতদের দ্রুত উদ্ধার করে দুপুর ২টার দিকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রেজাউল করিমকে মৃত ঘোষণা করেন। আহত ছাত্রদের মধ্যে দুজনকে মৌলভীবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রেজাউল করিমের গ্রামের বাড়ি কুমিল্লায়। তাঁর পরিবার ঢাকার শনিরআখড়া এলাকায় বসবাস করে। হামহাম জলপ্রপাতে পাহাড়ি ছড়ার ওপর থেকে যেখানে পানি পড়ে সে স্থানটি কিছুটা গভীর। এ গভীর স্থানে পড়ে গিয়ে বের হতে না পারায় রেজাউল করিমের মৃত্যু হয়েছে।

সুধীন চন্দ্র দাস আরো বলেন, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহটি ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত রেজাউল করিমের সঙ্গে থাকা সহপাঠীরা হলেন আসিফ চৌধুরী (১৯), তানজিল বিন সাইয়িদ (১৯), হোসেন তানজিল (২০), শাহরিয়ার সায়ান (২১), সৌমিক ভৌমিক (১৯) ও রিয়াজুল ইসলাম প্রিন্স (২০)। তাৎক্ষণিকভাবে তাঁদের ঠিকানা পাওয়া যায়নি।

কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান হামহামের পানিতে ডুবে রুয়েটের প্রথম বর্ষের ছাত্র রেজাউল করিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


ঢাকা, ২৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ