Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে জলাবদ্ধতা নিরসনে ছাত্রলীগ

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০১৮, ০৮:৪১

জাবি লাইভ: এবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে জলাবদ্ধতা নিরসনে কাজ করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেট থেকে শহীদ মিনারে যাওয়ার রাস্তায় জলাবদ্ধতা নিরসনে কাজ করে তারা।

বৃষ্টি হলেই শহীদ মিনারের পাশের রাস্তায় জলাবদ্ধতা দেখা দেয়। বৃহস্পতিবার ছাত্রলীগের পূর্বনির্ধারিত কর্মসূচি পালন করার পর জলাবদ্ধতা দেখে শাখা ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চলের নেতৃত্বে নেতাকর্মীরা এগিয়ে যান। পরে সেখান থেকে আবর্জনা সরিয়ে প্রধান রাস্তা পরিষ্কার ও জলাবদ্ধতা নিরসন করেন।

শাখা ছাত্রলীগের কার্যকরী সদস্য মিনহাজুল মোর্শেদ সাদি তার এক ফেসবুক পোস্টে লিখেছেন, বৃষ্টিস্নাত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে ভালোবেসে কেউ বা হৃদয়পুর আবার কেউ বা হৃদমাজার হিসেবে আখ্যায়িত করে থাকেন।

জাহাঙ্গীরনগরের বৃষ্টি এই ক্যাম্পাসের সবচেয়ে লোভনীয় একটা সময়। হৃদয়পুরের এমন লোভনীয় বৃষ্টিবিলাস এবং অনেকের ক্ষেত্রেই প্রেয়সীর ডাক উপেক্ষা করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা এবং সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল ভাইয়ের ডাকে একঝাঁক ছাত্রলীগকর্মী চললো বৃষ্টিতে অনাকাঙ্ক্ষিত জলাবদ্ধতা এবং আবর্জনা পরিষ্কার করতে।


ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ