Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শেকৃবিতে ছাত্রলীগের শোভাযাত্রা, নেত্রীর দীর্ঘায়ু কামনা

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বার ২০১৮, ০৬:১২

শেকৃবি লাইভ: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন, রোহিঙ্গা ইস্যুতে বিচক্ষণ নেতৃত্ব, আন্তর্জাতিক বিভিন্ন অ্যাওয়ার্ড প্রাপ্তি এবং স্পেশাল রিকগনিশন ফর অাউটস্ট্যান্ডিং লিডারশীপ সম্মাননা অর্জন উপলক্ষে আনন্দ মিছিল করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি) শাখা ছাত্রলীগ।

শেকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে দুপুর ১১টায় মিছিলটি শুরু হয়।

হল শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের উপস্থিতিতে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল অনুষদ ভবনের সামনে থেকে ঘুরে এসে প্রশাসনিক ভবনের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ করা হয়।

সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রলীগ সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু বলেন, রোহিঙ্গা ইস্যুতে দেশনেত্রী শেখ হাসিনা যে বিচক্ষণতা ও সাহসিকতার প্রমাণ দিয়েছেন সেটা সারা বিশ্বে অতুলনীয়। ভবিষ্যতেও দেশনেত্রী শেখ হাসিনা তার নেতৃত্ব ও বিচক্ষণতার মাধ্যমে দেশের উন্নয়নের ধারাকে অক্ষুণ্ণ রাখবে।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকাকে জয়ী করতে উপস্থিত সবাইকে বিভিন্ন নির্দেশনাও দেন তিনি। সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান বলেন, বঙ্গবন্ধু যেমন বাংলাদেশ নামের একটি ভূখণ্ড উপহার দিয়েছেন তেমনি তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাই কেবল বাংলাদেশের গণতন্ত্র রক্ষা করতে পারবেন।

আমরা আশা করি আগামী জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নেত্রীত্বে আওয়ামী লীগ যাতে বিপুল ভোটে জয় লাভ করেতে পারে সে লক্ষ্যেই শেকৃবি ছাত্রলীগ কাজ করছে।

বক্তব্যে ছাত্র নেতারা দেশের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডে সরকারের অবদানের কথা উল্লেখ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

বক্তারা গত ১০ বছরের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন আগামীতেও এই সরকার প্রয়োজন। তবেই কেবল উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। অন্যতায় সবই মুখ থুবরে পড়বে।

 

ঢাকা, ২৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ