Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছাত্রলীগ সাধারণ সম্পাদক বুকে টেনে নিলেন ছাত্রদল সভাপতিকে

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বার ২০১৮, ০১:৩৯

লাইভ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবেশ পরিষদের বৈঠকে যোগ দিতে রোববার সকালে রেজিস্ট্রার ভবনে আসেন বিভিন্ন ছাত্র সংগঠনের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার নেতারা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ ডাকসু নির্বাচনের জন্য পরিবেশ পরিষদেও বৈঠকের আয়োজন করলে রবিবার রেজিস্ট্রার ভবনে উপস্থিত হন ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন ছাত্র সংগঠনের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকেরা। বেলা পৌনে ১২টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে বৈঠক শুরু হলে শেষ হয় বিকেল ৪টায়।

বৈঠক শেষে যখন ছাত্র সংগঠনের নেতারা বেরোচ্ছেন তখন দেখা যায় বাইরে ছাত্রলীগের শতাধিক নেতা-কর্মীর ভিড়। সেখানে ছাত্রদলের মাত্র ওই দুজন। ছাত্রদলের দুই নেতার মধ্যে এতটাই আতঙ্ক বিরাজ করছিল যে তারা বারবার পেছনের দিকে দেখছিলেন।

কিন্তু ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজোয়ানুল হক চৌধুরী ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এবং বিশ্ববিদ্যালয়রে নেতারা ঘিরে রেখেই ছাত্রদলের দুই নেতাকে রেজিস্ট্রার ভবন থেকে বের করে আনা হয়েছে নিরাপদেই।

সেখানে একটি বিষয় লক্ষ করার মতোই, ছাত্রদলের ওই দুই নেতার জন্য বিশ্ববিদ্যালয়ের গাড়ি অপেক্ষা করছিল। ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা ছাত্রদলের নেতাদের বিদায় দিলেন সেখানে। বিদায়ী আলাপের মধ্যেই ছাত্রদলের সভাপতি রাজিব আহসানকে জড়িয়ে ধরে কোলাকুলি করলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী।


ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ